আজ ২৪ শে এপ্রিল বুধবার, দেখে নিন আজকের রাশিফল…

0
13788

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন তাই সতর্ক থাকুন। আজ ছোটখাটো কোন দূর্ঘটনার সম্ভাবনা আছে। চাকরি ক্ষেত্রে অসম্মানের কবলে পড়তে পারেন। উপার্জন চলে যাওয়ার মতো হবে। ব্যবসার জন্য খুব ভালো দিন আজ।

কর্কট রাশি ঃ- কোন প্রেমের নতুন সম্পর্ক তৈরী হতে পারে। চাকরি ক্ষেত্রে পরিস্থিতি ভালোই থাকবে। উপার্জন মন্দ হবেনা। ব্যবসা ক্ষেত্রেও লাভবান হবেন।

সিংহ রাশি ঃ- প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে। চাকরি ক্ষেত্র সমস্যাবিহীন থাকবে। উপার্জন ভাগ্য ভালো মন্দের মাঝামাঝি। ব্যবসা ক্ষেত্রে তেমন সফলতার সম্ভাবনা নেই।

বৃষ রাশি ঃ- শারীরিক কিছু অসুস্থতা আপনাকে আবু করতে পারে। চাকরি ক্ষেত্রে কিছু অশান্তির সম্ভাবনা। উপার্জন ভালো হবে। ব্যবসা যদি মনোযোগ সহকারে করতে পারেন তাহলে আপনার লাভবান হওয়া কেউ আটকাতে পারবেনা।

মিথুন রাশি ঃ- চাকরি ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে বিরোধিতা এড়িয়ে চলাই ভালো। ব্যবসা ক্ষেত্রে কোন পরিবর্তন খুব আসবেনা, কিন্তু স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কন্যা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে কোন সমস্যা থাকলে তা মিটিয়ে নিন। শরীর সুস্থ থাকবে। চাকরি ক্ষেত্রে পরিস্থিতি অনুকুল থাকবে। ব্যবসা ক্ষেত্রে সমস্যা হতে পারে।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যাক্তির আগমন। শরীর নিয়ে একটু সতর্ক হন। চাকরি ক্ষেত্রে পরিস্থিতি অনুকুল। ব্যবসাও খুব ভালো চলবে।

কুম্ভ রাশি ঃ- বিবাহের ক্ষেত্রে নিজের মনোনীত সঙ্গীকেই বেছে নিন। চাকরি ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। খারাপ লোকের পরামর্শে আর্থিক ক্ষতির সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে তেমন কোন সমস্যা নেই।

তুলা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবনা চিন্তা করে নিন। থাইরয়েড এর সমস্যায় ভুগতে পারেন। চাকরি ক্ষেত্রে কোন সমস্যা নেই। ব্যবসা ক্ষেত্রে কিছু পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক রাশি ঃ- উপযুক্ত জীবনসঙ্গীর সন্ধান পাবেন। চোখের সমস্যায় ভুগতে পারেন। চাকরি ক্ষেতে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসাও খুব ভালো ফল পাবেন।

ধনু রাশি ঃ- শরীর সুস্থ থাকবে। চাকরি ক্ষেত্রে কোন সমস্যা নেই। অর্থ সংক্রান্ত কোন সুসংবাদ পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে সমস্যা নেই।

মীন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সচেতন না হলে সমস্যায় পরবেন। চাকরি ক্ষেত্রে কোন বিশেষ পরিবর্তন আসবেনা। ব্যবসার জন্য অত্যন্ত ভালো দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here