আজ ২১ শে মার্চ বৃহস্পতি বার, দেখে নিন আজকের রাশিফল…

0
3583

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি ঃ- রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আপনি আরো বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ পরিবারে উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব বৃদ্ধি হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে।

মেষ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে এখন দূরে সরে থাকা উচিত। শরীর নিয়ে চিন্তা থাকবে। অতিথিদের প্রতি রেগে যাবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারে বা আপনাদের সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে।

কর্কট রাশি ঃ- আজ আপনার সকল পরিকল্পনাই সফল হবে। আপনি ফলাফল লাভ করে খুশি ও সন্তুষ্ট হবেন। পূর্ব পরিকল্পনাগুলিকে নতুন করে দেখুন, সাফল্য আসতে পারে। শরীরের প্রতি নজর না দিলে বিপদের আশঙ্কা।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে ভালোবাসার সম্পর্ক সৃষ্টির সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। উপার্জন ভাগ্য চলনসই। আপনি সারাদিন ধরে কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে।

মিথুন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে দুর্নাম রটবে। চাকরির ক্ষেত্রে ঝুঁকি এড়িয়ে চলুন। আজ অস্বাভাবিকভাবে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কাউকে দায়িত্ব দিয়ে নিশ্চিন্তে থাকতে পারবেন।

সিংহ রাশি ঃ- আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক। সকালে আপনি কোন সুখবর পেতে পারেন। অতীতের কোন কাজের উপযুক্ত ফল আপনি আজ পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করবেন।

কন্যা রাশি ঃ- আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

তুলা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বিশ্বাসের জায়গাতে দুঃখ পেতে পারেন। আজকে আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন।

বৃশ্চিক রাশি ঃ- আজ আপনি উদ্বিগ্ন থাকবেন। শরীর অসুস্থ হতে পারে এবং আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা থেকে মুক্ত হবেন। নতুন কোন পরিকল্পনাগুলি থাকলে তা পিছিয়ে দিন।

মীন রাশি ঃ- আজকের দিনে কোন গুরুদায়িত্ব নেবেন না, ব্যর্থ হবেন। পরিবারে শান্তি বজায় রাখতে বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমের জন্য দিনটি ভালো। পার্টনারের সঙ্গে লং ড্রাইভে যেতে পারেন।

ধনু রাশি ঃ- আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দ করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত আজ নিতে পারেন।

কুম্ভ রাশি ঃ- দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আপনি আপনার পরিকল্পনাগুলিতে পরিবারের সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করবেন। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here