আজ ১৫ ই মার্চ শুক্রবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3360

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- আজ আপনি প্রতিটি কাজে সুফল লাভ করবেন। ব্যাবসার জন্য আপনাকে বিদেশ যাত্রা করতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে আপনার অনেক লাভ হতে পারে।

বৃষ রাশি ঃ- আর্থিক, মানসিক ও শারীরিক সব দিক থেকেই আপনার দিন আজ ভালো যাবে। আপনার সব পরিকল্পনা আজ সফল হবে। আপনি যদি কোন শিল্প কলার সঙ্গে যুক্ত থাকেন তাহলে খুব ভালো খবর পাবেন।

মিথুন রাশি ঃ- আজ আপনি মানসিক দিক থেকে একটু চিন্তিত থাকবেন। নিজের পরিবারের সঙ্গে সময় কাটালে আপনার মনের সব চিন্তা দূর হয়ে যাবে। আজ আপনার নিকট কোন আত্মীয়ের বিয়ের সুসংবাদ পেতে পারেন।

কর্কট রাশি ঃ- আজ আপনার সারাদিন বেশ উদ্বিগ্নে কাটবে। শরীর অসুস্থ হতে পারে। দিনের শেষে আপনি সব দুশ্চিন্তা থেকে মুক্ত হবেন। আজ আপনি কোন নতুন পরিকল্পনা কাজে লাগাতে যাবেন না। সব পরিকল্পনা পিছিয়ে দিন।

সিংহ রাশি ঃ- আজ আপনি আপনার নিজের দক্ষতার জন্য অনেক সম্মান অর্জন করবেন। আজ আপনার অর্থলাভের সম্ভাবনা আছে। গৃহে শান্তি বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে কোন বাধা থাকবে না।

কন্যা রাশি ঃ- আজকে আপনি ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে মন্দা দেখা দেবে। চাকরি ক্ষেত্রে তেমন কোন পরিবর্তন হবেনা। প্রেমের ক্ষেত্রে কোন বাধা নেই।

তুলা রাশি ঃ- বন্ধুদের থেকে সাবধান। বন্ধুত্বের সুযোগ নিয়ে তারা আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনার সঙ্গীর প্রতি আপনার ব্যবহার ভালো রাখুন, নাহলে ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি ঃ- আজকে আপনার স্ত্রীর সঙ্গে কোন ব্যাপার নিয়ে গুরুতর বিরোধ বাঁধতে পারে। তাই নিজের মেজাজ শান্ত রাখুন। আজ কোন গুরুত্বপূর্ন কাজে হাত না দেওয়াই ভালো।

ধনু রাশি ঃ- আজ আপনার আর্থিক দিক থেকে উন্নতি নিশ্চিত। সাংসারিক এবং প্রেমের জীবন খুব ভালোই থাকবে। আপনার কাছে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আসবে। কিন্তু কোন যৌথ উদ্যোগ এড়িয়ে চলুন। এতে ঠকতে পারেন। প্রয়োজনে কোন শুভাকাঙ্খির উপদেশ নিন।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বিচ্ছেদের আশঙ্কা আছে। শরীর সুস্থ থাকবে। চাকরি ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। উপার্জন ভাগ্য চলনসই।

কুম্ভ রাশি ঃ- কোন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার সঙ্গীর পরামর্শ নিন। চাকরি ক্ষেত্রে আপনার অনেক খ্যাতি হবে। কিন্তু তেমন উপার্জন হবেনা।

মীন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবে নিন। হটকারী কোন সিদ্ধান্ত নেবেন না। শরীর মোটামুটি সুস্থ থাকবে। ব্যবসা ক্ষেত্রে চূড়ান্ত কোন সিদ্ধান্ত নেবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here