আজ ১৪ ই মার্চ বৃহস্পতি বার, দেখে নিন আজকের রাশিফল…

0
1181

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- আজ আপনার দিন বাকি সাধারণ দিনের মতই কাটবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। আজ আপনি নিজের মত কিছু বানিয়ে অনেকের প্রশংসা পেতে পারেন। আপনার মধ্যে শিল্পী সত্ত্বা জেগে উঠবে।

বৃষ রাশি ঃ- আজকে আপনি যে কাজ করবেন তাতেই সাফল্য লাভ হবে। সফল হয়ে আপনি খুব আনন্দিত বোধ করবেন। আজ আপনার সাথে কোন উচ্চপদস্থ ব্যাক্তির পরিচয় হতে পারে।

মিথুন রাশি ঃ- আজ আপনার সঙ্গে পুরনো কোন বন্ধুর দেখা হতে পারে। খরচ বাড়তে পারে। আর বেশি খরচ হওয়ার ফলে আপনি সমস্যায় পড়তে পারেন।

কর্কট রাশি ঃ- আজকের দিন কর্মপ্রার্থীদের জন্য খুব শুভ। ঠিক মত যোগাযোগ করলে কর্মলাভের সম্ভাবনা আছে। আজ আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

সিংহ রাশি ঃ- অতিরিক্ত কাজের চাপে আপনার মধ্যে অবসাদ দেখা দিতে পারে। তাই আপনার বিশ্রাম দরকার। শিক্ষার্থীদের ক্ষেত্রে পড়াশোনায় মনসংযোগের অভাব দেখা দিতে পারে।

কন্যা রাশি ঃ- কর্মস্থলে অশান্তি দেখা দেবে। নতুন ব্যবসার চিন্তা করতে পারেন। ব্যবসা শুরু করার ক্ষেত্রে আজকের দিন আপনার জন্য খুব শুভ।

তুলা রাশি ঃ- উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন, নাহলে বিপদে পড়তে পারেন। প্রেমের দিকে আগ্রহ বাড়বে। নতুন বন্ধু হতে পারে।

বৃশ্চিক রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বাধা বিঘ্ন আসতে পারে। এই ক্ষেত্রে কোন সিদ্ধান্ত না ভেবে নেওয়া ঠিক হবেনা। শরীর স্বাস্থ্য ভালই থাকবে। আজ আপনার উপার্জন ভাগ্য ভালো।

ধনু রাশি ঃ- যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তাহলে আজ তা আদায়ের চেষ্টা করুন, পেয়ে যেতে পারেন। বাড়িতে আজ আত্মীয়দের আগমন ঘটবে। যাদের হোটেল বা রেস্টুরেন্টের ব্যবসা তাদের রোজকার বৃদ্ধি পাবে।

মকর রাশি ঃ- অসুস্থ শরীরের স্বাস্থ্যের উন্তির সম্ভাবনা। ব্যবসায়ীরা আজ কোন ভালো সংবাদ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে বিয়ের কথা এগোতে পারে। দাম্পত্য জীবনের উন্নতি হবে।

কুম্ভ রাশি ঃ- সাংসারিক ক্ষেত্রে খরচের পরিমান বাড়বে। প্রবাসীদের দেশে ফেরার সম্ভাবনা। ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে, কিন্তু চাকুরিজীবীদের ক্ষেত্রে আজ রোজকার বৃদ্ধি পাবে।

মীন রাশি ঃ- এই রাশির জাতক জাতিকাদের কর্মস্থলে সাফল্য লাভ হবে। প্রভাবশালী ব্যাক্তির প্রভাবে আপনার জীবনে উন্নতি হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here