১৪ টি নকল জিনিস যা মেয়েরা নিজেদের সৌন্দর্য বৃদ্ধির জন্য ব্যবহার করে, দেখলে চমকে যাবেন…

0
3680

প্রাপ্তবয়স্ক হয়ে ওঠার পর মেয়েদের জীবনধারা এবং অভ্যাসে পরিবর্তন হয়। তারা সৌন্দর্য্য এবং ফিটনেস প্রকাশ করার জন্য এমন অনেক জিনিস ব্যবহার করে যা বহিরাগত দিক দিয়ে তাদের সুন্দরী করে তোলে। তারা সেগুলি ব্যবহার করে সবসময় পুরুষদের দৃষ্টি আকর্ষণে সফল হয়। সাধারণ মেয়ে থেকে তারা সুন্দরী মহিলা হয়ে ওঠে। যদিও অধিকাংশই তারা নকল জিনিস ব্যবহার করে, আসুন দেখি কি জিনিস গুলো।

১. নকল নখঃ নকল নখের প্রবণতা বর্তমানে খুব প্রচলিত। দীর্ঘ নখে সহজেই বিভিন্ন নেল আর্ট করা যায়, যা নারীদের আরও আকর্ষণীয় করে তোলে। আপনার যে রং বা যে ডিজাইন পছন্দ তেমনই নকল নখ বাজারে পেয়ে যাবেন।

২. গোপন জায়গায় ট্যাটুঃ শুধুমাত্র একটি নির্বাচনী গ্রুপের নারীদের জন্য এটি একটি চিত্তবিনোদন। নিজেদের শরীরের ব্যক্তিগত জায়গায় ট্যাটু করা কিছু মহিলাদের শখ। যা তাদের হট করে তোলে।

৩. বডি শ্যাপারঃ এটি আপনার চর্বিওয়ালা পেটকে ব্যায়াম না করেই কমিয়ে দেবে বা লুকিয়ে রাখবে। ফলে আপনাকে যেকোন পোষাকে ভালো দেখাবে। এটি সবচেয়ে ভাল বিকল্প উপলব্ধ। শুধু এটা পড়ুন, আপনার পেট আর আপনাকে লজ্জায় ফেলবে না।

৪. অঙ্গরাগ সার্জারিঃ বর্তমানে বোটক্স মেয়েদের মধ্যে খুবই জনপ্রিয়। এটি নির্দিষ্ট পেশীতে দেওয়া হয় যা ঝুলে পরা ত্বক এবং আকুঁচনকে অপসারণ করে। নারীরা তাদের শরীরের যেকোন অংশের পছন্দসই আকৃতি পেতে প্লাস্টিক সার্জারিরও সাহায্য নেন।

৫. চোখের পাতাঃ সকলেই দীর্ঘ এবং ভরাট চোখের পাতা চায়। এই নকল চোখের পাতা মহিলাদের চোখকে সুন্দর করে তোলে। এটি আপনি সহজেই আঠার সাহায্যে লাগাতে পারবেন। এটি অবশ্যই দারুন।

৬. মহিলাদের পায়ের অন্তর্বাসঃ নারীরা সুদৃশ্য এবং নরম হাত-পা ভালোবাসে। এই আঙুলের অন্তর্বাস তাদের পায়ের সৌন্দর্য্য আরও উন্নত করে। বর্তমানে মেয়েরা পায়ে পেডিকিউর করে, যা আশ্চর্যজনক সুন্দর পা করে তোলো।

৭. নকল চুলঃ পুরুষেরা কোন নারীর মধ্যে সবচেয়ে আগে লক্ষ্য করে তার চুল। দীর্ঘ এবং রেশমী চুলে যেকোন নারীকে ভালো লাগে। কিন্তু যদি আপনার ভালো চুল না থাকে তাহলে আপনি নকল চুল লাগিয়ে দীর্ঘ এবং চকচকে চুল পেতে পারেন।

৮. নকল স্তণবৃন্তঃ বর্তমান ফ্যাশনের যুগে নারীদের জন্য বাজারে পাওয়া যায় নকল স্তণবৃন্ত। যা শুধু আপনাকে আপনার স্তণের উপর আটকাতে হবে। এগুলি ল্যাটেক্স এবং সিলিকন দিয়ে গঠিত হয়। এটা অবশ্যই আপনাকে সুপার হট এবং আকর্ষণীয় করে তুলবে।

৯. ঘাম প্রতিরোধী টিস্যুঃ আপনার টি-শার্টগুলি নষ্ট করে এমন ঘামের দাগ সম্পর্কে আপনাকে আর চিন্তা করতে হবে না। এটি নিরাপদ, এটি আপনাকে নিখুঁত করে তুলবে। আপনাকে যা করতে হবে তা হল ঘাম প্রতিরোধী টিস্যু খুলে আপনার বগলের চারপাশে দৃঢ়ভাবে চাপুন।

১০. ঠোঁটের উপর কোলাজেন ইনজেকশনঃ পূর্ণাঙ্গ, ফোলা ঠোঁট পেতে কিছু নারী কোলাজেন ইনজেকশন নেন। একটি ইনজেকশন চার্ম গর্তে ফোটানো হয় যা ঠোঁট সংযোজনের জন্য ব্যবহৃত হয়।

১১. নকল বক্র নিতম্বঃ বক্রবৃন্ত নিতম্ব মহিলাদের খুব পছন্দ। এই নকল বক্র নিতম্ব বাজারে বিভিন্ন মাপের পাওয়া যায়। এগুলি ফোম বা সিলিকন দিয়ে তৈরি। এগুলি আপনার জামাকাপড়ের ভিতরে পরতে হবে, যার ফলে আপনি একটি উপযুক্ত বৃত্তাকার নিতম্ব পাবেন।

১২. নাভি বিধানোঃ কিছু নারীরা নাভি বেধান যাতে তাদের আলাদা দেখায় এবং এটি একটি প্রকৃত হট করে তোলে তাদের।

১৩ চুলের রংঃ রঙিন এক্সটেনশন ব্যবহার করে নারীদের সম্পূর্ণ ভিন্ন দেখতে লাগে। তারা চুলের রঙিন লাইনগুলি ব্যবহার করে যা তাদের চুলের মাঝখানে করতে হয় এবং চুলের রং যোগ করার পর নারীদের হট এবং সুন্দরী দেখায় ।

১৪. নকল আইব্রোঃ আইব্রো স্পষ্টভাবে একজন নারীর মুখের প্রয়োজনীয় অংশ। এটি আপনার মুখে উজ্জ্বলতা বৃদ্ধি করে। যাদের ভালো ভুরুর অভাব সেইসব মহিলারা তাদের মুখের বৈশিষ্ট্য উন্নত করতে নকল ভুরু কিনতেই পারে।

তাই বর্তমান যুগে কোন নারীর রূপ দেখে তাকে কখনোই বিশ্বাস করবেন না। কে জানে তার শরীরের কোন কোন অংশ নকল। এখানেই শেষ বন্ধুরা। লাইক, শেয়ার এবং কমেন্ট করে জানাবেন নিচে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here