আজ ১৩ ই মার্চ বুধবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3050

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ-  এই রাশির জাতক জাতিকাদের অর্থাগমের যোগ আছে। চাকরি ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। আপনি আজ প্রায় সমস্ত কাজেই সাফল্য পাবেন। গৃহে শান্তি বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে কোন বাধা থাকবে না।

বৃষ রাশি ঃ- আজকের দিনটি আপনার জন্য মিশ্র যাবে। পরীক্ষার্থিদের পড়িক্ষা খুব ভালো হবে। ব্যবসা ক্ষেত্রে মন্দা দেখা দেবে। চাকরি ক্ষেত্রে তেমন কোন পরিবর্তন হবেনা। প্রেমের ক্ষেত্রে কোন বাধা নেই।

মিথুন রাশি ঃ- আপনার জন্য আজকের দিন খুব একটা ভালো যাবেনা। আজ কোন গুরুত্বপূর্ন কাজে হাত না দেওয়াই ভালো। আপনি যদি বিবাহিত হন তাহলে আজ আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তায় থাকতে হতে পারে।

কর্কট রাশি ঃ- আজ পরিবারের সঙ্গে দিন খুব ভালো কাটবে। কর্মক্ষেত্রে নানা রকম সমস্যা দেখা দিলেও আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে নিজের কাজ হাসিল করে নেবেন। এরকম কাজ করে আপনি বসের সুনজরে আসবেন।

সিংহ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সাবধান থাকুন। সঙ্গী আপনাকে নিজের কাজে ব্যবহার করতে পারে। শরীর সুস্থ থাকবেনা। ব্যবসা ক্ষেত্রে কোন বিনিয়োগ না করাই ভালো। চাকরি ক্ষেত্রে কোন সমস্যা নেই।

কন্যা রাশি ঃ- চাকরি ক্ষেত্রে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবে চিনতে নিন। প্রেমের ক্ষেত্রে আপনার মনের মত সঙ্গী পেতে পারেন। উপার্জন ভাগ্য আপনার চলনসই।

তুলা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। চাকরির ক্ষেত্রে কোন সমস্যা নেই। ব্যবসা ক্ষেত্রে কিছু পরিবর্তন হলেও কোন ক্ষতি হবেনা। মোট কথা আপনার দিন আজকে ভালো যাবে।

বৃশ্চিক রাশি ঃ- চাকরি ক্ষেত্রে এতদিন আপনাকে যে ছোট মনে করতো সে আপনাকে সম্মান করবে। আপনার অর্থ ভাগ্য ভালো কিন্তু আপনি যা উপার্জন করবেন তার থেকে বেশি আপনার ব্যয় হবে। ব্যবসা ক্ষেত্রে আপনার নতুন যোগাযোগ আসতে পারে।

ধনু রাশি ঃ- চাকরি ক্ষেত্রে আজ আপনার কোন অসুবিধা নেই। কাজের ক্ষেত্রে আপনার মননিবেশ করা দরকার। প্রেমের ক্ষেত্রে ভেবে সিদ্ধান্ত নিন। শরীরের ক্ষেত্রে সতর্কতা প্রয়োজন।

মকর রাশি ঃ- চাকরি ক্ষেত্রে আপনি প্রতিদ্বন্দিতার মধ্যে এগিয়ে যাবেন। হঠাত করে আপনি কোন প্রেমের সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। শরীর নিয়ে সতর্কতা প্রয়োজন।

কুম্ভ রাশি ঃ- আজকের দিনটি আপনার জন্য সব দিক থেকে শুভ। আজ আপনি আর্থিক মানসিক সব থেকে লাভবান হবেন। আপনি কোন সুখবর পেতে পারেন। পরিশ্রমের যথাযত ফল পাবেন।

মীন রাশি ঃ- আজ আপনার দিনের পূর্বভাগ অতটা ভালো না গেলেও দিনের দ্বিতীয়ার্ধ ভালো যাবে। কোন দূর্ঘটনার সম্ভাবনা আছে, তাই আজ একটু সাবধানে থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here