আজ ১২ ই এপ্রিল শুক্রবার, দেখে নিন আজকের রাশিফল…

2
14072

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। সঙ্গির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের ঝামেলা সৃষ্টি করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে চাপের সম্পর্ক এবং গুরুতর বিরোধের সম্ভবনা আছে।

কন্যা রাশি ঃ- যৌথ ব্যবসায়ে এবং আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার বিশ্বাসযোগ্য ব্যক্তি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারে। যদি আপনি রাগের মাথায় কোন কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন।

মিথুন রাশি ঃ- সাংসারিক জীবন শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য থাকবে। নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার আজকের দিন উজ্জ্বল করবে। কোন নতুন যৌথ উদ্যোগ থেকে এড়িয়ে চলুন এবং প্রয়োজনে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

তুলা রাশি ঃ- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে তেমন কাজে নিযুক্ত হন। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

মকর রাশি ঃ- বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য আজ ভালো সময়। আপনার সঙ্গি রোম্যান্টিক মেজাজে থাকবে। তাই তাকে কোন ব্যাপারে চাপ দেবেন না, এতে আপনাদের দূরত্ব বাড়তে পারে।

কর্কট রাশি ঃ- আজ অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন পাবেন, কোন প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন নাহলে ঠকতে পারেন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

বৃষ রাশি ঃ- আজ আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। সম্পর্কগুলির সাথে আজ সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করুন। প্রেমের বিষয়ে বলশালী হবেন না। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়ার দুরূহ বোধ করবেন।

মীন রাশি ঃ- নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হন। বাইরের কার্যকলাপে মননিবেশে আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে ভালো করে ভেবে দেখুন।

সিংহ রাশি ঃ- যদি কোন অনুষ্ঠানের পরিকল্পনা করেন তাহলে সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান। অনেক মানুষ আপনাকে উৎসাহিত করবে। আজ আরাম করুন, কারণ আপনি আপনার প্রিয়জনদের মাধ্যমে সুখ সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

বৃশ্চিক রাশি ঃ- অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আজ সন্ধ্যায় বন্ধুবান্ধবদের সাথে আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে।

ধনু রাশি ঃ- ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু সমাজসেবা মূলক কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখুন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে।

কুম্ভ রাশি ঃ- নিজের কাজে লেগে থাকুন, অন্য কাউকে পরোয়া করবেন না। কারুর কারুর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here