আজ ১১ ই মার্চ সোমবার, দেখে নিন আজকের রাশিফল…

0
3003

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মীন রাশি ঃ- দিনটি মিশ্র শুভ। আজ প্রেমে সফলতা পাবেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ। বকেয়া টাকা আদায় হবে। জীবন সঙ্গির কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসা, হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হবে।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে এমন ঘটনা ঘটবে যার উপর সম্পর্ক নির্ভর করবে। চাকরির ক্ষেত্রে কোন সহকর্মীর সাথে বিরোধ হতে পারে। অনৈতিক কারণে চিকিৎসায় জটিলতা দেখা দিতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি ঃ- দিনটি সাফল্যের। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর মনোভাব বদলের ইঙ্গিত পাবেন। শরীর সুস্থ থাকবে। বেকারদের চাকরী লাভের সম্ভবনা। চাকরির ক্ষেত্রে সাফল্য পাবেন। কোন ব্যবসায়ীক আলাপ আলোচনায় সফল হতে পারেন। সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে কিছু ব্যাপারে অসন্তুষ্ট হবেন। ছোট ভাই বোনের কাছ থেকে কোন ভালো সংবাদ আসবে। বিদ্যার্থীরা কোনো নতুন তথ্য বিভ্রাটে পড়তে পারেন। প্রতিবেশী কারোর সাহায্যর প্রয়োজন হতে পারে।

তুলা রাশি ঃ- আজকের দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে লাভবান হবেন। ভালো আয় রোজগারের যোগ রয়েছে। অংশিদারী ও যৌথমূলধনী কারবারে ভালো লাভের আশা করতে পারেন। জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি ঃ- দিনটি ভালো যাবে। প্রেমের ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। শরীর সুস্থ থাকবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের জন্য চাপ দিন। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়ীতে অতিথিদের আগমন হবে।

কন্যা রাশি ঃ- দিনটি মিশ্র যাবে। প্রেমের ক্ষেত্রে কোন ঘটনাকে প্রশ্রয় দেবেন না। শরীর সুস্থ থাকবে। শেয়ার ব্যবসায়ীদের সময় কিছুটা প্রতিকূল থাকবে। হঠাৎ কিছু টাকা ধার করতে হতে পারে। পুলিশী হয়রাণির সম্মূখীন হতে হবে। কোন ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো।

বৃষ রাশি ঃ- দিনটি ভালো যাবে। প্রেমের ক্ষেত্রে উপযুক্ত সঙ্গীর সাক্ষাৎ পাবেন। শরীর নিয়ে সমস্যা নেই। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সজ্জার কোন জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করে বসবেন। রপ্তানি ব্যবসায় ভালো লাভের আশা করা যায়।

মকর রাশি ঃ- দিনটি ভালো যাবে। প্রেমের ক্ষেত্রে যোগাযোগ বাড়তে থাকবে। চাকরির ক্ষেত্রে অপটু লোকজনদের সঙ্গে মিশতে বিরক্ত লাগবে। উপার্জন ভাগ্য চলনসই। পরিবারের সাথে কোন আত্মীয়ের বাড়ি বেড়াতে যেতে পারেন। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে।

ধনু রাশি ঃ- আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। সন্তানের সাফল্যে পিতা মাতার সন্মান বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রতিভার প্রকাশে শিক্ষকের সহায়তা পেতে পারেন। সন্তানদের দিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

সিংহ রাশি ঃ- বিদেশ থেকে ভালো কোন সংবাদ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে সফলতা। হৃদরোগীরা সাবধান। চাকরির ক্ষেত্রে নিজের কর্তৃত্ব বজায় রাখতে সক্ষম হবেন। শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

মেষ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল থেকেই সময় কিছুট ভালো হয়ে উঠবে। চাকরির ক্ষেত্রে আজ কোন ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। জীবন সঙ্গির সাথে কোন আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here