মেকাপ ছাড়া টলিউডের এই ১০ নায়িকার আসল রূপ দেখলে আপনি অবাক হয়ে যাবেন…

0
2466

ভারতীয় অভিনেত্রীদের আমরা সাধারণত চড়া মেকাপ করে থাকতে দেখি। তাদের মেকাপ ছাড়া প্রায় দেখাই যায়না বললে চলে। তাদের কাজই এমন যে তারা যদি মেকাপ না করে তাহলে চলবেনা। আমি যদি কখনো এই অভিনেত্রীদের সাথে কথা বলার সুযোগ পাই তাহলে আমি জিজ্ঞেস করতে চাইবো যে তারা সব সময় এই ধরনের তীব্র মেকআপ কিভাবে লাগিয়ে রাখে।

সাধারণত সব মেয়েরা বাড়িতে ফিরে স্বাচ্ছন্দ্যমতো পোশাক পরে, মেকাপ তুলে, চুল বেঁধে বিশ্রাম নেয়। আমরা কখনো ভাবিনা যে তারাও আমাদের মতোই সাধারণ। আমরা তাদের যেটুকু সময় দেখি সেটা তাদের কাজের সময়।

তাদের কাজই হল মেকাপ করে সুন্দরভাবে সেজে অভিনয় করে দর্শকদের মনোরঞ্জন করা। তারাও তাদের কাজের সময়ের বাইরে, নিজেদের ব্যাক্তিগত সময়ে মেকাপ ছাড়াই থাকে। কেউ কেউ হয়তো ভাবেন তারা সর্বক্ষন মেকাপ করেন। কিন্তু না, তাদেরও বিরতির প্রয়োজন। আসুন দেখে নিন কিছু নায়িকাকে মেকাপ ছাড়া।

১। পায়েল সরকার ঃ আমরা অনেক বাংলা ছবিতে পায়েলকে দেখেছি। খুব সুন্দর মিষ্টি নায়িকা পায়েল। কিন্তু মেকাপ ছাড়া অনেকেই চিনতে পারবেন না পায়েল কে। মেকাপ ছাড়া অন্যরকম সুন্দর পায়েল।

২। সায়ন্তিকা ব্যানার্জি ঃ ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন সায়ন্তিকার উচ্ছসিত লুক। সায়ন্তিকা সব সময় হাসি খুশি থাকতেই ভালোবাসে। মেকাপ করে সায়ন্তিকাকে বেশ দারুন লাগে।

৩। রাইমা সেন ঃ মেকাপ ছাড়া রাইমা সেনকে দেখে অবাক হবেন। তার মুখশ্রী মেকাপ ছাড়া পুরটাই আলাদা। রাইমা ও রিয়া দুই বোন অবশ্যই সুন্দরী, কিন্তু মেকাপ ছাড়া তাদের দেখলে অতটাও ভালো লাগে না।

৪। প্রিয়াঙ্কা সরকার ঃ মেকাপ ছাড়াও বেশ সুন্দরী প্রিয়াঙ্কা। এক সন্তানের মা হয়েও নিজের সৌন্দর্য এক রকম রেখেছেন তিনি। উল্টে আরোও বেশি সুন্দরী হয়েছেন তিনি।

৫। পাওলি দাম ঃ ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন পাওলি খাবার খেতে ব্যাস্ত। তার মুখে কোন মেকাপ নেই। এর থেকেই বোঝা যায় যে সে বাইরে কোথাও বের হলে সবসময় মেকাপ ব্যবহার করেন না।

৬। নুসরত জাহান ঃ খুব বেশি মেকাপ ব্যবহার করেন না নুসরত। কাজের বাইরে মেকাপ ছাড়াই থাকেন সে। বাইরেও বের হন মেকাপ ছাড়া।

৭। মিমি চক্রবর্তী ঃ মিমি চক্রবর্তী সচরাচর মেকাপ ছাড়া কারোর সামনে আসতে চান না। তিনি বাইরে বের হলেই মেকাপ করেন। আসলে তিনি মেকাপ ছাড়াও অনেক সুন্দর।

৮। কৌশানী মুখার্জি ঃ মেকাপ ছাড়া কৌশানীকে প্রায় দেখাই যায়না। সে সব সময় মেকাপ নিয়ে থাকে। তাকে প্রায়শই সোশ্যাল নেটওয়ার্কে ছবি আপলোড করতে দেখা যায়, যা খুবই সন্দর।

৯। শ্রাবন্তী ঃ মেকাপে তো সবার সেরা শ্রাবন্তী। মেকাপ ছাড়াও একটুও সৌন্দর্য কমে না তার। তার গ্লামার অন্য সকল অভিনেত্রীদের থেকে অন্যতম। তাকে যদি আপনি সামনাসামনি দেখেন তাহলে মুগ্ধ হয়ে যাবেন।

১০। শুভশ্রী ঃ মেকাপ ছাড়াও শুভশ্রী অনেক সুন্দর। কিছুদিন আগেই তার বিয়ে হয়েছে। তার সৌন্দর্য সেখানে স্পষ্ট লক্ষ্য করা গিয়েছিল। তাছাড়াও বিয়ের পরের মেকাপ ছাড়া অনেক ছবিতে তাকে বেশ সুন্দরী লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here