আজ ১ লা ফেব্রুয়ারী শুক্রবার, দেখে নিন আজকের রাশিফল…

0
2990

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে তুমুল অশান্তি হবে। চাকরির ক্ষেত্রে পরিস্থিতি আয়ত্তে থাকবে না। উপার্জন ভাগ্য চলনসই। আজ ব্যবসায় অর্থ বিনিয়োগ করা ঠিক হবে না।

তুলা রাশি ঃ- শরীর ভালো যাবে না। পেটের সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্রে শুভ। চাকরির ক্ষেত্রে দায়িত্ব এবং পরিশ্রম বাড়বে। উপার্জন ভাগ্য শুভ নয়। ব্যবসা ক্ষেত্রে শান্তি বিঘ্নিত হবে।

কুম্ভ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে অসম্মান ও অন্যায়ের শিকার হতে পারেন। শরীর সুস্থ থাকবে। চাকরির ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা বৃদ্ধি পাবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে আজ লোকসান হতে পারে।

কর্কট রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সুস্থিতি বজায় থাকবে। শরীর সম্পর্কে সতর্কতা প্রয়োজন। চাকরির ক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে শ্রীবৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সমঝোতা থাকবে। শরীর সুস্থ থাকবে। চাকরির ক্ষেত্রে সুনাম অর্জন হবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে উপার্জনের মাত্রা বৃদ্ধি পেতে থাকবে।

মীন রাশি ঃ- আজ যানবাহন ক্রয় হতে পারে। প্রেমে সফলতা পাবেন। হৃদরোগীরা সাবধানে থাকুন। চাকরির ক্ষেত্রে সম্মানিত হবেন। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে কোন সমস্যা নেই।

মেষ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে। চাকরির ক্ষেত্রে সহকর্মীদের দ্বারা প্রতিকুল পরিবেশের সম্মুখীন হতে হবে। উপার্জন ভাগ্য শুভ তবে ব্যয় হবে বেশি। ব্যবসা ক্ষেত্রে অনুকূল সময়।

সিংহ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে চলুন। চাকরির ক্ষেত্রে নিজের কৃতিত্বের জন্য সম্মানিত হবেন। উপার্জন ভাগ্য মন্দ নয়। ব্যবসা ক্ষেত্রে কোন ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

ধনু রাশি ঃ- শরীর বিশেষ ভালো যাবে না। চলাফেরায় সতর্ক হওয়া উচিত। চাকরির ক্ষেত্রে কোন সমস্যা নেই। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে বিরুদ্ধ পরিবেশ তৈরি হবে।

বৃষ রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে যোগাযোগ হলেও ফলপ্রসূ হতে দেরি হবে। শরীর সুস্থ থাকবে। চাকরির ক্ষেত্রের আবহাওয়া অনুকূল থাকবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে শত্রুরা নানা ভাবে উৎপাত করবে।

কন্যা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বিবাহের পরিণতির জন্য গৃহে আলোচনা করুন। চাকরির ক্ষেত্রে সহযোগীরা কর্তৃপক্ষকে আপনার বিরুদ্ধে ভাবিত করবে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বিরোধ আদালত পর্যন্ত যেতে পারে। চাকরির ক্ষেত্রে কর্তৃপক্ষের সঙ্গে অহেতুক বিতর্কে যাবেন না। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে কোন ভুল সিদ্ধান্ত নেবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here